।।ডিয়ার হারামি।।
- ইয়াছিন সাঈদ আদিল ২৮-০৪-২০২৪

বহুদিন পর আজ করবো শেয়ার,
আমারও আছে এক বন্ধু ডিয়ার,
ভাব মারে না বলেনা সে ডোন্ট কেয়ার,
হারামিও দুজনের কম হয় কি আর।
.
ফেসবুকে আসি যখন খুজি তারে ঘেটে,
পাইনা তবু তারে ব্রাউজ করি নেটে,
লাম্বনি সে হাম্বার মতো আমি তো বেটে,
হাড্ডিগুড্ডি পেলে দিবো আমি তারে কেটে।
.
পেত্নীর চেয়েও বেশি সে যেন এক ভূত,
মাঝেমাঝে হিজাব পরলে সত্যিই অদ্ভুুত,
ভূত পেত্নীর ভীড়ে হঠাৎ লাগে পরী,
ভূত বললেও শাস্তি আছে বলা লাগে সরি।
.
বন্ধু যদিও তবু তার মতো নয় নামিদামি,
"চালাক সে" নয় বোকা তবু করে বোকামি,
হঠাৎ করে মঠকু বলি করে না অভিমান,
দিনে রাতে আমি করি কত মজা ফান।
.
সারাদিন সারাটিক্ষণ করে ন্যাকামি,
আমারই বন্ধু সে তো ডিয়ার হারামি।
.
১৩ই চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ
(ছড়া)
Sania Ajma Sana দোস্ত তোকে উৎসর্গিত।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।